২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে সন্তানকে কুপিয়ে হত্যা

-

নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে সূর্য মহন্ত নামের ২২ দিনের এক নবজাতককে বটি দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত বাবা সুভাশ চন্দ্র মহন্ত। বৃহস্পতিবার সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলার বারাই হাট এলাকার ভোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত বাবা সুভাশ চন্দ্র মহন্তকে (২৮) আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটক সুভাশ চন্দ্র মহন্ত ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে।
প্রতিবেশী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সুভাশ চন্দ্র মহন্তের সাথে দুই বছর আগে অনিতা মহন্তের পারিবারিক সিদ্ধান্তে বিয়ে হয়। সুভাশ চন্দ্র মহন্ত দীর্ঘ দিন থেকে মাদকাসক্ত ছিল। সে মাঝেমধ্যেই নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের ওপর নির্যাতন চালিয়ে আসছিল। একপর্যায়ে বুধবার সন্ধ্যা থেকে সুভাশ চন্দ্র মহন্তের সাথে তার স্ত্রীর ঝগড়াঝাটি চলে। বৃহস্পতিবার সকাল ৭টায় সুভাষ মহন্তের বাড়ির বন্ধ ঘর থেকে চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে ঘরের চালার টিন খুলে ভেতরে ঢুকে রক্তাক্ত অবস্থায় নবজাতক শিশুর লাশ পড়ে থাকতে দেখে লাশ উদ্ধার করে এবং আহত অবস্থায় স্ত্রী অনিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ সময় স্থানীয়রা স্বামী সুভাশকে আটক করে থানায় খবর দেয়।
ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার এবং ঘাতক সুভাশ চন্দ্র মহন্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি হত্যা এবং নারী ও শিশু দমন আইনে মামলার প্রস্তুতি চলছে। আসামি সুভাশ চন্দ্র মহন্তকে জেলহাজতে পাঠানো হয়েছে। নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল