১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে মৃত্যু
নেত্রকোনার পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৩২) মৃত্যু হয়েছে। সোমবার রাতে জারিয়া নাঠেরকোনা নামক স্থানে ময়মনসিংহগামী জারিয়া লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। ময়মনসিংহ রেলওয়ে পুলিশ কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইমলাম এ তথ্য নিশ্চিত করে বলেন ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা।

নিয়ামতপুরে তুচ্ছ ঘটনায় খুন
নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন হয়েছেন। ঘটনাটি ঘটে উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে নূরুল ইসলামের (৫০) সাথে তার চাচাতো ভাই আবুল কালাম আজাদের পুকুরে গরুর গোসল করা নিয়ে পূর্ববিরোধ চলছিল। সোমবার সকালে পাকার রাস্তার মোড়ে আবুল কালাম আজদের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আবুল কালাম আজাদ ও তার ছেলেসহ আরো কয়েকজন মিলে নূরুল ইসলামকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করলে তার মৃত্যু হয়। নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতা।

ঘিওরে ২ গরু চোর আটক
মানিকগঞ্জের ঘিওরে গরু চোরের সঙ্ঘবদ্ধ একটি বড় চক্রের সন্ধান পাওয়া গেছে। সম্প্রতি উপজেলায় কৃষকের গরু চুরির ঘটনা বেড়ে গেলে অভিযানে মাঠে নামে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত পর্যন্ত অভিযান চালিয়ে ওই চোর সিন্ডিকেটের মূল হোতাসহ দুই সদস্যকে গ্রেফতার করেছে ঘিওর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান ও প্রায় আট লাখ টাকা মূল্যের আটটি গরু উদ্ধার করা হয়। ঘিওর থানার ওসি আশরাফুল আলম সাংবাদিকদের এসব তথ্য জানান। ঘিওর (মানিকগঞ্জ) সংবাদদাতা।

ডোমারে ধর্ষণ চেষ্টা : আটক ২
নীলফামারীর ডোমারে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটো চালকসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টায় ডোমার-আমবাড়ী সড়কের ভেলেঙ্গার ডারা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। রাতেই ওই গৃহবধূ বাদি হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আসামিদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে । নীলফামারী সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement