২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে চাঁদাবাজির মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

-

বগুড়ার ধুনট উপজেলায় চাঁদাবাজির অভিযোগে করা মামলায় আমিনুল ইসলাম (৩৫) নামে যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আমিনুল ইসলাম উপজেলার মধুপুর গ্রামের রহমতুল্লাহ সরকারের ছেলে এবং মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। রোববার রাতে বিশেষ অভিযান চালিয়ে মধুপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় অলোয়া গ্রামের ইসমাইল হোসেন সরকারি একটি জলাশয় ইজারা বন্দোবস্ত নিয়ে মাছ চাষ করেন। ওই জলাশয়ে মাছ চাষ করতে হলে আমিনুল ইসলামকে মোটা অঙ্কের টাকা চাঁদা দিতে হবে এমন দাবি তুলে আমিনুল ইসলাম জলাশয়ের ইজারাদার ইসমাইল হোসেনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন।
তার দাবিকৃত টাকা পরিশোধ না করায় আমিনুল ইসলাম জলাশয় থেকে মাছ লুট করেন। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন বাদি হয়ে ২০১৬ সালে থানায় একটি চাঁদাবাজি মামলা দয়ের করেন। ওই মামলায় যুবলীগ নেতা আমিনুল ইসলামকে প্রধান আসামি করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই যুবলীগ নেতা আমিনুল ইসলামের বিরুদ্ধে বগুড়া আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ওই মামলায় অভিযুক্ত আসামি আমিনুল ইসলাম বগুড়া আদালতে হাজির না হলে বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, একটি চাঁদাবাজির মামলায় আমিনুল ইসলামের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। আদালতের গ্রেফতারি পরোয়ানামূলে তাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement