২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দোয়ারাবাজারে ঝুঁকিপূর্ণ ব্রিজ সড়কের বেহাল দশা

-

সুনামগঞ্জের দোয়ারাবাজারের বোগলাবাজার-পশ্চিম বাংলাবাজার সড়কের বাঘমারা এলাকায় একটি ব্রিজের গোড়া থেকে মাটি সরে গেছে। এতে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে যাতায়াত। দুর্ঘটনার আশঙ্কা করছে এলাকাবাসী। এ ছাড়া প্রায় চার কিলোমিটার সড়কের বেহাল দশায় দুর্ভোগ পোহাচ্ছে চলাচলকারীরা।
মাটির কাঁচা সড়ক ও এই ব্রিজ দিয়ে যাতায়াত করে ১৫ গ্রামের মানুষ। যাতায়াত করে চারটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা। চরম ঝুঁকি নিয়ে মালবাহী গাড়ি ব্রিজ পার হয়। একটু বৃষ্টি হলেই ব্রিজের গোড়া থেকে মাটির সড়কে হাঁটু পানি ও কাদা জমে। দ্রুত এই ব্রিজসহ সংলগ্ন সড়কের মাটি ভরাট করা না হলে দিন দিন জনসাধারণের দুর্ভোগ ও ভোগান্তি আরো বাড়বে। স্থানীয়রা সড়ক ও ব্রিজটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন।
ব্রিজটি প্রায় ২২ লাখ টাকায় নির্মাণ করা হয়। বিগত কয়েক বন্যা ও অতি বৃষ্টিতে ব্রিজটির দুই পাশের মাটি ধসে যায়। এ ছাড়া এ সংযোগ সড়কের প্রায় পাঁচ কিলোমিটার রাস্তা দীর্ঘদিনেও মেরামত না করায় ১৫ গ্রামের মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছে। ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে মৌখিকভাবে অনেকবার বলেও কাজ হচ্ছে না।
৫নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম মিয়া বলেন, সড়কটি গুরুত্বপূর্ণ। দ্রুত ব্রিজের অ্যাপ্রোচ ও রাস্তার সংস্কার কাজ করতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
বোগলাবাজার ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল বলেন, সড়কটি দ্রুত মেরামত করা প্রয়োজন।

 


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতেও পাকিস্তানে যাবে না ভারত!

সকল