২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মতলবে ফুফুকে গলা কেটে হত্যা

-

চাঁদপুরের মতলব দক্ষিণে জায়গা সম্পত্তি ভাগ করে না দেয়ায় ফুফু শামছুর নাহারকে গলা কেটে হত্যা করেছে ভাইয়ের ছেলে পারভেজ। গত বুধবার মতলব দক্ষিণ উপজেলার উত্তর বাইশপুর ফকির বাড়িতে এ ঘটনা ঘটে।
মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল ট্রাকিং করে ঘটনার সাথে জড়িত পারভেজকে মতলব বাজারের চেয়ারম্যান ঘাট থেকে আটক করা হয়। আটক পারভেজ শামছুন নাহারের ভাইয়ের ছেলে। আটক পারভেজ জানায় সে নিজেই তার ফুফুকে গলা কেটে হত্যা করেছে। জায়গা সম্পত্তি ভাগ করে না দেয়ায় সে তার ফুফুকে হত্যা করেছে বলে মায়ের কাছে সে বলেছে।
এলাকাবাসী জানান, শামছুর নাহারের বাবার বাড়ি মতলব দক্ষিণের বাইশপুরে থেকে মাকে দেখাশোনা করত পারভেজ। ফুফু শামছুর নাহারের সাথে পারভেজদের সম্পত্তিগত বিরোধ চলছিল দীর্ঘদিন। মতলব দক্ষিণ উপাদী উত্তর ইউনিয়নের বহরী গ্রামের আব্দুর রাজ্জাকের সাথে শামছুর নাহারের বিয়ে হয়। তার তিনটি কন্যা সন্তান রয়েছে।
মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ হত্যার ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

 


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল