২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বড়াইগ্রামে আগুনে বৃদ্ধার মৃত্যু নিয়ে রহস্য

-

নাটোরের বড়াইগ্রামে রহস্যজনক আগুনে দগ্ধ হয়ে রঞ্জিতা বেওয়া (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃদ্ধার বসতঘরটিও পুড়ে গেছে। গত মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার তালশো গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রঞ্জিতা বেওয়া তালশো গ্রামের মৃত আজিজুল ইসলাম মুন্সীর স্ত্রী। খবর পেয়ে নাটোরের পুলিশ সুপার রিটম কুমার সাহা ও বড়াইগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নগর ইউনিয়নের ওয়ার্ড সদস্য আবু সাঈদ জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে রঞ্চিতা বেওয়া ও তার নাতী রমজান আলী (১৩) ওই ঘরে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে ঘরে রহস্যজনকভাবে আগুন লাগে। এ সময় বিষয়টি বুঝতে পেরে নাতি রমজান আলী দাদীকে নিয়ে ঘর থেকে বাইরে এসে চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নেভানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন। এ সময় সবার অগোচরে রঞ্চিতা বেওয়া পুনরায় তার গচ্ছিত টাকা ও ব্যবহার্য সামগ্রী আনতে ঘরের ভেতরে ঢুকেন। আগুন নেভানোর পর সবাই ঘরের ভেতর বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
এই বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক বলেন, যেহেতু ওই বাড়িতে ইতঃপূর্বে একটি অগ্নিকাণ্ডের বিষয়ে বিতর্ক রয়েছে সেহেতু আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল