১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কমলনগরে পাওনা টাকা চাওয়ায় দিনমজুরকে মারধর

-

লক্ষ্মীপুরের কমলনগরে পাওনা টাকা ফেরত চাওয়ায় মোহাম্মদ হানিফ (৪৮) নামে এক দিনমজুরকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার চরফলকন বোয়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত দিনমজুর ওই এলাকার আবদুল করিমের ছেলে। তিনি এ ব্যাপারে থানায় অভিযোগ করেছেন।
এর সুবাদে আবুল কালাম তার কাছ থেকে ১০ হাজার টাকা হাওলাত নেন। কিন্তু দীর্ঘ সময় পার হলেও ওই টাকা ফেরত না দিয়ে হানিফ টালবাহানা করতে থাকেন। সোমবার সকালে সেই পাওনা টাকা ফেরত চাইলে আবুল কালামের দুই ছেলে রিপন ও পারভেজ তাকে এলোপাতাড়ি মারধর করে।
অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে কমলনগর থানার এসআই মোহাম্মদ আনিছুজ্জামান বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল