২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দর্শনায় চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই

-

চুয়াডাঙ্গার দর্শনায় যাত্রী সেজে শুভ (১৬) নামে এক ভ্যানচালককে এলোপাতাড়ি কুপিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার রাত ১০ টার দিকে দর্শনা-হিজলগাড়ী সড়কে দোয়েল ইটভাটার কাছে যাত্রীবেশে থাকা ওই দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে শুভকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে তার পাখিভ্যান ছিনতাই করে পালিয়ে যায়। পরে শুভ রক্তাক্ত অবস্থায় পায়ে হেঁটে দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর স্কুলপাড়ার মোড়ে পৌঁছালে স্থানীয় ব্যক্তিরা তাকে একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠান। আহত শুভ দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের হল্টস্টেশন বাজারপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে।
জানা যায়, রোববার রাত ১০ টার দিকে যাত্রীসেজে এক ছিনতাইকারী দর্শনা দক্ষিণ চাঁদপুর হল্টস্টেশন বাজার থেকে দোস্তগ্রামে যাওয়ার কথা বলে শুভর পাভিভ্যানে ওঠে। শুভ একা ওই যাত্রীকে নিয়ে যাত্রা শুরু করে। পথিমধ্যে দর্শনা-হিজলগাড়ী সড়কের দোয়েল ইটভাটার কাছে পৌঁছালে যাত্রীবেশী ওই ছিনতাইকারী একটি ধারালো দেশীয় অস্ত্র দিয়ে শুভকে পেছন থেকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে টাকা ও পাখিভ্যানটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
এ বিষয়ে দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল বলেন, ঘটনার খবর পাওয়ার পরপরই দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। রাস্তাটি রাতের বেলা নির্জন থাকায় ছিনতাইকারী তাকে কৌশলে ওই রাস্তায় নিয়ে যায়। ছিনতাইকারীকে ধরতে থানা পুলিশের একটি টিম মাঠে সক্রিয় রয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement