২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছাগলনাইয়ায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন

-

ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের হাজারী পুকুরপাড়ে পারিবারিক কলহের জের ধরে শাহেদা আক্তার (২০) নামে এক সন্তানের জননীকে মারধর করে হাত ভেঙে দিয়েছে স্বামী। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে স্বামী জাহিদুল ইসলামসহ পাঁচজনকে আসামি করে ছাগলনাইয়া থানায় অভিযোগ দিয়েছেন।
জানা গেছে, ২০১৫ সালে উপজেলার শুভপুর ইউনিয়নের দক্ষিণ কহুমা গ্রামের নুর ইসলামের ছেলে জাহিদুল ইসলামের (২৯) সাথে পার্শ^বর্তী ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সিরাজুল হকের মেয়ে সাহেদা আক্তারের সামাজিকভাবে বিয়ে হয়। তাদের চার বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। সম্প্রতি পারিবারিক ও সামাজিক বিষয়-আশয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকত। গত শুক্রবার বিকেল ৫টার দিকে হাজারী পুকুরপাড় এলাকায় তাদের ভাড়া বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে মারধর করে স্বামী জাহিদ। এ সময় লাঠি দিয়ে স্ত্রীর হাতে আঘাত করলে সাহেদার হাতের হাড় ভেঙে শরীরে মারাত্মক জখম হয়। মারধর করে স্বামী জাহিদ চুলের মুঠি ধরে শাহেদাকে রাস্তার ওপর এনে তালাক দিয়েছে বলে স্ত্রী অভিযোগে উল্লেখ করলেও তালাকের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। খবর পেয়ে তার স্বজনেরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
এ ব্যাপারে ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহম্মদ অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল