২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

ফুলবাড়ীতে ১০ টাকা কেজির
চাল আত্মসাতের অভিযোগ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছবি পাল্টিয়ে হতদরিদ্র এক বিধবা নারীর খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির রেশন কার্ডের চাল আত্মসাতের অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় চালবঞ্চিত নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা গেছে, ইউপি সদস্য আবুল হোসেন হাজরা বেগম নামে ওই নারীকে কার্ড না দিয়ে তার ছবির স্থলে জনৈক ছকিনার ছবি সংযুক্ত করে সমুদয় চাল আত্মসাত করে আসছেন। কার্ডের জন্য হাজরা বেগম ইউপি সদস্যের বাড়িতে একাধিক বার গেলেও তার নামে কার্ড হয়নি বলে জানানো হয়। ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা।

বাগাতিপাড়ায় গেটের তালা
কেটে মোটরসাইকেল চুরি
নাটোরের বাগাতিপাড়ায় বাড়ির কলাপসিবল গেটের তালা কেটে মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার সোনাপাতিল মহল্লায় এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সোনাপাতিল মহল্লার মৃত ওয়াজেদ আলী সরকারের ছেলে ওমর আলী সরকার রাতে কলাপসিবল গেটে তালা দিয়ে বাড়ির ভেতরে দু’টি মোটরসাইকেল রেখে ঘুমিয়ে যান। রাতের কোনো একসময় বাড়ির কলাপসিবল গেটের তালা কেটে ডিসকভার ১২৫ সিসি ব্র্যান্ডের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা।

শেরপুরে আন্তঃজেলা
৭ ডাকাত আটক
বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃজেলা ডাকাতদলের সাত সদস্যকে আটক করেছে শেরপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকও আটক করা হয়। শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট-আড়ংশাইল তিন মাথা মোড় থেকে গত বুধবার গভীর রাতে পুলিশ তাদেরকে আটক করে। গত বৃহস্পতিবার দুপুরে আটককৃত ডাকাতদলের সদস্যকে আদালতে পাঠায়। শেরপুর (বগুড়া) সংবাদদাতা।

দৌলতপুরে দুই চাচাতো বোনের আত্মহত্যা
কুষ্টিয়ায় দৌলতপুরে নিজেদের মধ্যে বিবাদের জের ধরে আপন চাচাতো দুই বোন আত্মহত্যা করেছে। গত শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের আড়িয়া কামারপাড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলোÑ একই এলাকার মুয়াজ্জেম সর্দারের মেয়ে এসএসসি পরক্ষার্থী মুক্তা (১৫) ও তার চাচাতো বোন মুন্তাজ আলী সর্দারের মেয়ে রুমা (২৫)। মুক্তা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সংবাদ শুনার পরপরই রুমাও বেলা ১টার দিকে তার ভাইয়ের ঘরের ডাফের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে। দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement