২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেড়ার বরখাস্তকৃত মেয়রের নামে মামলা প্রত্যাহারের দাবি

-

পাবনার বেড়া পৌরসভার সাময়িক বরখাস্তকৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার হরতাল ও পৃথক পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বেড়া সিঅ্যান্ডবি চতুর বাজারে সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়। কাদের ডাক্তারের মোড়, ডাকবাংলো ও মোহনগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বেড়া বাজার বণিক সমিতি, বেড়া পৌর রিকশা-ভ্যানচালক সমিতি, বৃশালিখা ঘাট শ্রমিক সমিতি, নির্মাণ শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এই কর্মসূচিতে বিপুলসংখ্যক মানুষ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেনÑ বেড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মজনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশনের সভাপতি আলমাহমুদ সরকার প্রমুখ। বক্তারা সাময়িক বরখাস্তস্কৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে তাকে স্বপদে বহালের দাবি জানান।
উল্লেখ্য, গত সোমবার বেড়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় বেড়া পৌরমেয়র আব্দুল বাতেন কাজিরহাট ও নগরবাড়ী ঘাট ইজারাসংক্রান্ত উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বাক্ষরিত একটি লিখিত রেজুলেশন বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীর বক্তব্য খণ্ডন করে সাময়িক বহিষ্কৃত মেয়র আব্দুল বাতেন বক্তব্য দেন।
এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী বাদি হয়ে গত ১৪ অক্টোবর পৌরসভার সাময়িক বরখাস্তস্কৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে বেড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল