০১ ডিসেম্বর ২০২০

বেড়ার বরখাস্তকৃত মেয়রের নামে মামলা প্রত্যাহারের দাবি

-

পাবনার বেড়া পৌরসভার সাময়িক বরখাস্তকৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার হরতাল ও পৃথক পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বেড়া সিঅ্যান্ডবি চতুর বাজারে সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়। কাদের ডাক্তারের মোড়, ডাকবাংলো ও মোহনগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বেড়া বাজার বণিক সমিতি, বেড়া পৌর রিকশা-ভ্যানচালক সমিতি, বৃশালিখা ঘাট শ্রমিক সমিতি, নির্মাণ শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এই কর্মসূচিতে বিপুলসংখ্যক মানুষ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেনÑ বেড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মজনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশনের সভাপতি আলমাহমুদ সরকার প্রমুখ। বক্তারা সাময়িক বরখাস্তস্কৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে তাকে স্বপদে বহালের দাবি জানান।
উল্লেখ্য, গত সোমবার বেড়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় বেড়া পৌরমেয়র আব্দুল বাতেন কাজিরহাট ও নগরবাড়ী ঘাট ইজারাসংক্রান্ত উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বাক্ষরিত একটি লিখিত রেজুলেশন বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীর বক্তব্য খণ্ডন করে সাময়িক বহিষ্কৃত মেয়র আব্দুল বাতেন বক্তব্য দেন।
এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী বাদি হয়ে গত ১৪ অক্টোবর পৌরসভার সাময়িক বরখাস্তস্কৃত মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে বেড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।


আরো সংবাদ