২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
মামলা তুলে নিতে হুমকি

নবীনগরে প্রকাশ্যে ঘুরছে জোড়া খুনের আসামিরা

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাতমোড়ার আলোচিত জোড়া খুনের আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরিবার। বুধবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে পরিবার অভিযোগ করে, আসামিরা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছে এবং মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।
২০১৭ সালের মার্চে জগন্নাথপুরে সাবেক বিজিবি সদস্য ইয়াছিন মিয়া ও তার ভায়েরা ভাই খন্দকার এনামুল হক খুন হন। এ ঘটনায় দায়ের হওয়া মামলার কোনো আসামিকেই ধরতে পারেনি পুলিশ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, সিআইডি মামলাটি তদন্ত করে এজাহারে উল্লিখিত ২৬ জন আসামিসহ আরো দু’জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয়। এরপর আদালত সব আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এর মধ্যে ১২ জন উচ্চ আদালতে জামিন পান। কিন্তু বাকি আসামিদের গ্রেফতার করছে না পুলিশ। থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, পরোয়ানা থাকলে অবশ্যই আসামিদের গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement
দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী

সকল