২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় দর্জির দোকানে ওসির তাণ্ডব

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরগুনা সদর থানার ওসি কে এম তারিকুল ইসলাম এক দর্জিকে চপেটাঘাত করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২টার দিকে বরগুনা শহরের বঙ্গবন্ধু রোডের গ্রামীণ বস্ত্রালয়ে।
বরগুনা শহরের গ্রামীণ বস্ত্রালয়ের মালিক নজরুল ইসলাম জানান, তার দোকানে দীর্ঘ দিন থেকে সেলিম খান দর্জির কাজ করে আসছেন। ঘটনার দিন ওসি তারিকুল ইসলাম একজন এসআইকে সাথে নিয়ে ওই রোডের পশ্চিম প্রান্ত থেকে গালাগাল দিতে দিতে তার দোকান গ্রামীণ বস্ত্রালয়ের সামনে এসে দাঁড়ান এবং বরগুনা শহর টেইলার সমিতির সাবেক সাধারণ সম্পাদক সেলিম খানকে চপেটাঘাত করেন এবং সেলাই মেশিন ও সামনে রাখা মোটরসাইকেল ধাক্কা দিয়ে ফেলে দেন। এ সময় তিনি রুদ্রমূর্তি ধারণ করে তাকেও (মালিক) জঙ্গি বলে আখ্যায়িত করেন এবং অকথ্য ভাষায় গালাগাল করেন। ঘটনার সময় ওসি বলেন ‘ছাত্রলীগ ও আওয়ামী লীগ করে ওসিগিরি করতে এসেছি। এরপর কে কে দোকানদারি করে সেটিও আমি দেখে নেবো’ বলে ঘটনাস্থল থেকে চলে যান।
এ ঘটনাকে কেন্দ্র করে শহরের সব বস্ত্র ব্যবসায়ী ও অন্যান্য ব্যবসায়ী ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে দেন। পরবর্তী সময়ে ঘটনাটি সুষ্ঠু বিচারের আওতায় আনবেন বলে বরগুনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীরের দেয়া আশ্বাসে এক ঘণ্টা পরে আবার সব ব্যবসাপ্রতিষ্ঠান খোলা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে পুরো শহরে এক চাঞ্চল্যকর পরিবেশ ও ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়।
এ বিষয়ে অভিযুক্ত সদর থানার ওসি কে এম তারিকুল ইসলামের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার নম্বর (০১৭১৩৩৭৪৩৫৩) বন্ধ পাওয়া যায়।

 


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল