২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শেরপুরে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

-

বগুড়ার শেরপুরে অটোরিকশা চালক মিনহাজকে (২২) খুনের পর গুম করে রাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। ছিনতাই নাটক সাজাতে গিয়ে গ্রেফতার হওয়া খুনি ফজলে রাব্বীর দেখানো মতে পুলিশ শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা গ্রামের একটি ধানক্ষেতে গুম করে রাখা লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত ফজলে রাব্বীকে নিয়ে অভিযান চালিয়ে মিনহাজের লাশ উদ্ধার করে।
লাশ উদ্ধারের পর গ্রেফতারকৃত ফজলে রাব্বীর উপস্থিতিতে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, গ্রেফতারকৃত ফজলে রাব্বী পুলিশকে জানিয়েছে, মিনহাজ তাদের পাশের গ্রামের বাসিন্দা হিসেবে পরিচিত। মিনহাজ তাকে মাঝে মধ্যেই ব্ল্যাকমেইল করে অনেক টাকা লোকসান করিয়েছে। এ কারণে কয়েক দিন আগে থেকেই মিনহাজকে খুন করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুয়ায়ী মঙ্গলবার কৌশলে তার অটোরিকশা ভাড়া করে। ওই রাতেই শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নিয়ে যায়। সেখানে কোমল পানীয়ের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে মিনহাজকে পান করায়। এরপর অচেতন হয়ে পড়লে চাকু দিয়ে মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে খুঁচিয়ে খুঁচিয়ে ক্ষতবিক্ষত করে। সেখানে নিজেকে খুনের দায় থেকে আড়াল করতে ছিনতাই নাটক সাজায়। তার কথায় পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ফজলে রাব্বী নিজেই খুন করার কথা পুলিশের কাছে স্বীকার করে।
মিনহাজের বড় ভাই আব্দুল মমিন কান্নাজড়িত কণ্ঠে জানান, নিহত মিনহাজের ছেলেসন্তান হবে তাই সে গুম হওয়ার আগের রাতে তার ছেলের নাম রেখেছে ‘আবদুল্লাহ’। গুম হওয়ার পরদিন ছেলে হয়েছে; কিন্তু ছেলেকে দেখার ভাগ্য হলো না।

 


আরো সংবাদ



premium cement