২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছাগলনাইয়ায় অস্ত্র ও মাদকসহ ছাত্রলীগ নেতা আটক

-

ছাগলনাইয়া সীমান্তহাট এলাকা থেকে সোমবার রাত সাড়ে ৯টায় একটি ভারতীয় শর্টগান ও ফেনসিডিলসহ স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে বিজিবি। আটক ছাত্রলীগের নেতা মাসুদ রানার(২৬) বিরুদ্ধে বিজিবি বাদি হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছে।
জানা গেছে, উপজেলার রাধানগর ইউনিয়নের ছাগলনাইয়া সীমান্তহাটের ২১৯৫/৬ পিলার এলাকায় গোপন সংবাদের সোমবার রাতে বিজিবির উপ-অধিনায়ক মেজর সেলিমদ্দোজার নেতৃত্বে স্থানীয় চম্পকনগর বিওপির বিজিবির সদস্যদের অভিযানে স্থানীয় ছাত্রলীগ কর্মী মাসুদ রানাকে একটি ভারতীয় শর্টগান, এক রাউন্ড গুলি ও দশ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল মঙ্গলবার সকালে আটক মাসুদ রানাকে বিজিবির পক্ষ থেকে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে। সে স্থানীয় মধুগ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় ছাত্রলীগ নেতা বলে জানা গেছে। মাসুদ রানা একজন চিহ্ন্তি মাদক কারবারি ও চোরাকারবারি। তার বিরুদ্ধে আগেও মাদক আইনে ছাগলনাইয়া থানায় মামলা রয়েছে বলে বিজিবি জানিয়েছে।
এ ব্যাপারে বিজিবির ৪ ফেনী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কামারুজ্জামান জানান, আটক মাসুদ রানা দীর্ঘ দিন ধরে সীমান্তে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। তাকে ধরার জন্য বিজিবি দীর্ঘ দিন ধরে প্রচেষ্টা চালিয়ে আসছে, তাকে আটক করায় এলাকাবাসী আনন্দিত। আরো যারা সীমান্তে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত তাদেরও ধরতে বিজিবি তৎপর রয়েছে বলে জানিয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement