২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেগমগঞ্জে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

-

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজারে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে চন্দ্রগঞ্জ শাখার অধীনে পরিচালিত উপশাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ। ব্যাংকের এসইভিপি ও নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাইমুড়ী হামিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ সাইফুল্যাহ মুনির, ২ নম্বর গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হুদা মিন্টু, ৩ নম্বর জিরতলী ইউনিয়ন পরিষদ চেয়াম্যান রফিকুল ইসলাম মিলন, ব্যাংকের এসএভিপি ও চৌমুহনী শাখা প্রধান হারুনুর রশিদ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ভিপি ও চন্দ্রগঞ্জ শাখা প্রধান মহি উদ্দিন মাহমুদ।
প্রধান অতিথির বক্তব্যে মামুনুর রশিদ কিরণ বলেন, ইসলামী ব্যাংক একটি সুদ মুক্ত ও ব্যবসাবান্ধব প্রথম সারির ব্যাংক। বিভিন্ন ব্যাংকে ঘুষ, দুর্নীতির আশঙ্কা থাকলেও ইসলামী ব্যাংকে তা নেই। বর্তমানে ইসলামী ব্যাংক সারা দেশে ব্যাপকভাবে বিস্তৃতি লাভ করেছে।
সভাপতির বক্তব্যে মাহমুদুর রহমান বলেন,ইসলামী ব্যাংক এমন একটি প্রতিষ্ঠান যা দলমত, জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সব শ্রেণিপেশার মানুষের ব্যাংক। এটি একটি সার্বজনীন ব্যাংক। সবাই বিশ্বস্ততার সাথে এ ব্যাংক থেকে বিনিয়োগ নিতে পারবেন এবং আমানত রাখতে পারবেন।

 


আরো সংবাদ



premium cement