২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশাচালক খুন

-

ঢাকার কেরানীগঞ্জে ছুরিকাঘাতে আলমগীর (২২) নামে এক অটোরিকশাচালক খুন হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে কেরানীগঞ্জ মডেল থানার ভাগনা মাদরাসা রোডে এ খুনের ঘটনা ঘটে। কেরানীগঞ্জ মডেল থানার এসআই সাদ্দাম মোল্লা জানান, সোমবার ভোররাতে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ভাগনা এলাকা থেকে এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বুকের পাঁজরে ও হাতের ডানে চারটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের বড় ভাই জুয়েল জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার সফিপুর গ্রামে। বাবার নাম মোস্তফা। আলমগীর দীর্ঘ দিন ধরে উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় সত্তার খলিফার বাড়িতে বাবা, মা, স্ত্রী ও এক বছরের কন্যাসন্তানকে নিয়ে ভাড়া থাকতেন। সকালে পুলিশের কাছে খবর পেয়ে এসে দেখি আমার ছোট ভাইকে কে বা কারা ছুরিকাঘাতে খুন করেছে। আমি এর সঠিক বিচার চাই।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, নিহতের বড় ভাই বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সুষ্ঠু তদন্ত করে অতি দ্রুত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।


আরো সংবাদ



premium cement