২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে ছিনতাকারীর কবলে ব্যাংক ম্যানেজার

-

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকারীর কবলে পড়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) মিরসরাই উপশাখার ব্যবস্থাপক জামাল উদ্দিন (৩৮)। গত রোববার রাত আনুমানিক ৯টার সময় মিরসরাই সদর থেকে হাইস গাড়িতে ফেনী শহরে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর এলাকা থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
জামাল উদ্দিনের আত্মীয় সৈয়দ আলিম উদ্দিন বলেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে ব্যাংকিং কার্যক্রম শেষ করে মিরসরাই সদর থেকে ফেনী শহরে বাসায় যাওয়ার উদ্দ্যেশে একটি হাইস গাড়িতে উঠেন জামাল উদ্দিন। পথে গাড়ির ভেতর যাত্রীবেশে বসে থাকা ছিনতাইকারী দল অস্ত্রের মুখে তার টাকা ছিনতাই, ক্রেডিট কার্ড, ব্যক্তিগত বিকাশ অ্যাকাউন্ট থেকে টাকা ট্রান্সফার করে, নেয়। এ সময় তাকে প্রচণ্ড মারধর করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। বিশেষ করে চোখের অবস্থা বেশি খারাপ। তাই দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে।
এ বিষয়ে মিরসরাই থানার অফিসার (অপারেশন) দিনেশ দাশগুপ্ত বলেন, গাড়িতে মিরসরাই এলাকা থেকে উঠলেও ছিনতাই কোনো এলাকায় হয়েছে তা বলা মুশকিল। তার পরও এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দিলে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেবো।


আরো সংবাদ



premium cement