৩১ অক্টোবর ২০২০

লালমোহনে ৭৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

-

বুধবার মনোনয়নপত্র জমার শেষ দিনে ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ফরহাদ হোসেন মুরাদসহ ১০ জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে ইসলামী আন্দোলনের একজন প্রার্থী থাকলেও বিএনপি মনোনীত কোনো প্রার্থী নেই। সংরক্ষিত তিন ওয়ার্ড ও সাধারণ ৯ ওয়ার্ডে মোট ৬৩ জন সদস্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ফরহাদ হোসেন মুরাদ, আব্দুস শহিদ, ফরহাদ হোসেন নইম, আলমগীর হোসেন, আবুল বাসার সেলিম, রেহেমের রহমান বুলবুল, ফয়েজ উল্লাহ, আবুল বশর, কামাল হোসেন ও ইসলামী আন্দোলনের তোফায়েল আহমেদ।
সূত্র জানায়, লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের মনোনয়ন পেতে ১৩ জন প্রার্থী চেষ্টা চালালেও শেষ পর্যন্ত ফরহাদ হোসেন মুরাদই নৌকা প্রতীক পেয়েছেন।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আমির খসরু গাজী জানান, ১০ জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত ওয়ার্ডে ১৪ জন, সাধারণ ওয়ার্ডে ৪৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২৬ সেপ্টেম্বর যাচাই বাছাই শেষে ৩ অক্টোবর প্রত্যাহার এবং ৪ অক্টোবর প্রতীক বরাদ্দ দেয়া হবে। উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছেন ১৯ হাজার ৯৫২ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১২৫ এবং নারী ভোটার ৯ হাজার ৮২৭ জন। মোট ভোটকেন্দ্র রয়েছে ১০টি।


আরো সংবাদ

কয়েক দিনের মধ্যে করোনার ভ্যাকসিনের জন্য চুক্তি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী প্যারিস ছেড়ে পালাচ্ছে মানুষ, রাস্তা ৭০০ কিমি লম্বা জ্যাম দ্বিতীয় ধাপে করোনার ভয়াল থাবা ইউরোপে করোনার উৎস তদন্তে বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র সঙ্গে চীনের বৈঠক রেল যোগাযোগ ব্যবস্থাকে বাদ দিয়ে দেশের উন্নয়নের কথা চিন্তাই করা যায় না : রেলপথ মন্ত্রী পলাশে রিপোর্টার্স ক্লাবের সভাপতি হলেন নয়া দিগন্তের নূরে-আলম সেরা ক্রীড়া রিপোর্টারের পুরস্কার পেলেন নয়া দিগন্তের ফরহাদ শেষ মুহূর্তের প্রচারণায় মিশিগানে বাইডেনের সঙ্গে ওবামা; পেনসিলভেনিয়ায় ট্রাম্প নিউজিল্যান্ডে কোয়ারেন্টাইনে ওয়েস্ট ইন্ডিজ দল ক্ষমা না চাইলে ম্যাক্রোঁর বিরুদ্ধে মামলা করা হবে : পীরসাহেব ওলামানগর উন্নয়নের প্রশংসায় উপমহাদেশে তোলপাড় অথচ বিএনপির মুখে শুধুই সমালোচনা : তথ্যমন্ত্রী

সকল

ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৬৩৯৯)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৫৮৮১)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (১৫১২৮)সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, বিশাল এলাকা নিজেদের নিয়ন্ত্রণে (১৪৩৮১)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (১২৫৩০)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১১৮৬৭)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৮৯৯)‘‌কফিনে শেষ পেরেক পুঁতল, আর ঘরে ফেরা হবে না’, মোদি সরকারের ওপর ক্ষুব্ধ কাশ্মিরি পন্ডিতরা‌ (৮৯৯৬)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৭৫৯৩)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৬০৮৪)