২৩ অক্টোবর ২০২০

মিরসরাইয়ে আগুনে কোটি টাকার মালামাল পুড়ে ছাই

-

মিরসরাই উপজেলার বারইয়ারহাট বাস স্ট্যান্ডের পাশের মার্কেটের একটি দোকান আগুন লেগে পুড়ে গেছে। শনিবার রাত ১১টায় জমিদার প্লাজা মার্কেটে নিজাম উদ্দিনের এরাবিয়ান এন্টারপ্রাইজে আগুন লাগে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ও স্থানীয়রা এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জমিদার প্লাজার এরাবিয়ান এন্টারপ্রাইজে রাত ১১টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন দাউ দাউ করে জ্বলতে থাকে। পরে মিরসরাই ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এরাবিয়ান এন্টারপ্রাইজের মালিক নিজাম উদ্দিন বলেন, আগুনে আমার দোকানের সব পুড়ে ছাই হয়ে গেছে। কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। এতে এক কোটি টাকার মতো ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা তানভীর আহাম্মেদ।

 


আরো সংবাদ

ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন

সকল