২৩ অক্টোবর ২০২০

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা আটক

-

নানা অপকর্মে জড়িত ছাত্রলীগের সাবেক নেতা আমিনুর রহিম পল্লবকে আটক করেছে পুলিশ। গত শনিবার দুপুরে শহরের এনএস রোড থেকে পল্লবকে আটক করে গোয়েন্দা পুলিশ। এরপর তাকে মডেল থানায় পাঠানো হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজি, দখলসহ নানা অভিযোগ ছিল।
কুষ্টিয়া মডেল থানা সূত্রে জানায়, থানাপাড়া এলাকার বাসিন্দা আমিনুর রহিম পল্লব আওয়ামী লীগ নেতাদের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে আসছিল। টেন্ডারবাজি, বাজার নিয়ন্ত্রণ ছাড়া লোকজনকে হয়রানি করে অর্থ আদায় করে আসছিল। অভিযোগের সত্যতা পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের এনএস রোড থেকে তাকে আটক করে।
কুষ্টিয়া মডেল থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, চাঁদাবাজিসহ নানা অভিযোগে পল্লবকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। দলীয় নেতারাও পল্লবের আটকের পর স্বস্তি প্রকাশ করেন।

 


আরো সংবাদ

ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন

সকল