২৩ অক্টোবর ২০২০

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

-

গাজীপুর মহানগরের ভোগরা বাইপাস পেয়ারা বাগান এলাকার একটি বাড়ি থেকে মুনশেফা আক্তার (৩০) নামের এক দিনমজুরের লাশ রোববার উদ্ধার করেছে পুলিশ। মুনশেফা আক্তার রংপুরের মিঠাপুকুর উপজেলার রাঙ্গাপুকুর এলাকার দুদু মিয়ার স্ত্রী।
নিহতের ভগ্নীপতি আশিক মিয়া জানান, শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য ওজু করতে যায় স্ত্রী মুনশেফা। ওজু করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে আবার ঝগড়া বাধে। পরে রাতের কোনো এক সময় স্বামী দুদু মিয়া স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি রফিকুল ইসলাম চৌধুরী জানান, নিহতের গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করার পর স্বামী পালিয়ে গেছে।

 


আরো সংবাদ

ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন

সকল