২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

-

চট্টগ্রাম নগরীর সদরঘাটে বিদেশী পিস্তলসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। সদরঘাটের কালীবাড়ি মোড় গোল্ডেন স্টার হোটেলের সামনে থেকে রোববার বেলা ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া মোহাম্মদ রানা (২০) সন্দ্বীপ থানার পৌর এলাকার আবু তাহেরের ছেলে।
র্যাব জানিয়েছে, রানাসহ দুষ্কৃতকারীরা সন্ত্রাসী কার্যকলাপের জন্য ওই এলাকায় অবস্থান নিয়েছিল। খবর পেয়ে র্যাব সেখানে অভিযান চালিয়ে মোহাম্মদ রানাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন এবং এক রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

 

 


আরো সংবাদ

দাফনের সময় জীবিত হওয়া নবজাতকটি মারা গেছে রোগী ভাগিয়ে ক্লিনিকে নিলেই কমিশন ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে বহিষ্কৃত আ’লীগ নেতা এনু-রুপনের জামিন আবেদন খারিজ ঢাবির উন্নয়ন ফি প্রত্যাহার চেয়ে ভিসিকে ছাত্রলীগের স্মারকলিপি কবি ফররুখ আহমদের মৃত্যুবার্ষিকী পালিত

সকল