২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দশমিনায় যুবলীগ সভাপতির বিরুদ্ধে শিক্ষকদের মানববন্ধন

-

পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নাসির পালোয়ানের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় শিক্ষকরা। শনিবার বেলা ১১টায় উপজেলার পরিষদসংলগ্ন সড়কে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকরা এ মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে শিক্ষকরা অভিযোগ করে বলেন, উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নাসির পালোয়ান শিক্ষকদের বিভিন্ন সময় হুমকি-ধমকি ও হয়রানি করে আসছে। তৃতীয় ধাপে জাতীয়করণকৃত শিক্ষকদের বিল-ভাতা করে দেয়ার কথা বলে তাদের কাছে থেকে টাকাও দাবি করছেন তিনি। কিন্তু শিক্ষকরা টাকা দিতে রাজি না হলে যুবলীগ সভাপতি নিজে ও সাঙ্গপাঙ্গদের দিয়ে তাদের বিভিন্ন সময় ভয়ভীতি দেখাচ্ছেন। বিভিন্ন সময় সরকারের উন্নয়নমূলক বরাদ্দ থেকে তিনি টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করলে অগ্রণী ব্যাংকের ঢাকা মাতুয়াইল শাখার ক্যাশিয়ার মাছুমকে দিয়ে তিনি দশমিনা প্রাথমিক শিক্ষা বিভাগের বিরুদ্ধে প্রাথমিকের সচিব বরাবরে মিথ্যা অভিযোগ দেয়। শিক্ষকরা দাবি করেন দশমিনা প্রাথমিক শিক্ষা বিভাগ কোনো অনিয়ম করেনি। মূলত যুবলীগ সভাপতি অনৈতিক সুবিধা না পেয়ে অপপ্রচার চালাচ্ছেন। এ নিয়ে শিক্ষকরা দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় অভিযোগও দিয়েছিলেন বলে শিক্ষকরা জানান। এ বিষয় অভিযুক্ত ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান জানান, মানববন্ধনের বিষয়টি তিনি শুনেছেন।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল