১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মোহনগঞ্জ আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ

-

নেত্রকোনার মোহনগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে বাসাবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়েছে। এ সময় অন্তত চারজন আহত হন। এ ঘটনায় গতকাল শনিবার এলাকায় সকাল থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার রাতে মোহনগঞ্জ পৌর শহরের মাইলোড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন যুবলীগ নেতা জাকির হোসেন, মিলন আকন্দ, মেহেদী হাসান মিঠু ও বদিউল আলম শাহীন। জানা গেছে, শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শহীদ ইকবাল বলেন, সভাপতির গ্রুপের লোকজন প্রথমে ঝগড়া বাধিয়ে হামলা চালায়। এতে আমাদের নেতাকর্মীরা আহত হন। সেই সাথে নেতাকর্মীদের বাড়িতেও হামলা চালিয়ে বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল