২০ অক্টোবর ২০২০

গোয়ালন্দে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ব্যানার-ফেস্টুন ভাঙচুর

-

রাজবাড়ীর গোয়ালন্দে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসংবলিত ব্যানার-ফেস্টুন, ছেঁড়া ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ দোষীদের দ্রুত শাস্তির দাবিতে পৃথক সংবাদ সম্মেলন করে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগে রাজনীতিতে উত্তাপ সৃষ্টি হয়েছে।
যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী। যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইমরানুর রহমান সজল বাদি হয়ে বুধবার গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনকে যুবককে আসামি করা হয়েছে।
এ দিকে দুপুর ১২টায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে একই ঘটনার প্রতিবাদ ও অপপ্রচারের প্রতিবাদে পৃথক সংবাদ সম্মেলন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়ার সভাপতিত্বে সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিপ্লব কুমার ঘোষ।
এ সম্মেলনের বিষয়ে নুরুজ্জামান মিয়া বলেন, ব্যানার-ফেস্টুন ভাঙার ঘটনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলামকে দায়ী করে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। আমরা এ অপপ্রচারেরও নিন্দা জানাই।

 


আরো সংবাদ