১৮ সেপ্টেম্বর ২০২০

আশাশুনিতে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে ২ পুলিশসহ আহত ১০

-

সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর দুর্বৃত্তরা হঠাৎ পুলিশের ওপর বিনা উসকানিতে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশের একটি গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।
এ দিকে সরকারি কাজে বাধাদান, পুলিশের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও দুই পুলিশ সদস্যকে আহত করার ঘটনায় ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১০০-১৫০ জনকে আসামি করে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আশাশুনি থানার ওসি গোলাম কবির জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।
খাজরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান গদাইপুর গ্রামের মোজাহার সরদারের ছেলে শাহ নেওয়াজ ডালিম সমর্থক গ্রুপ ও তার ফুপাতো ভাই সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুছ সমর্থক গ্রুপের মধ্যে এ সংঘর্ষ বাধে।

 


আরো সংবাদ