১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে চোর সন্দেহে মারধরের অভিযোগ

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারের দক্ষিণ পাড়ায় ব্যাটারি চোর সন্দেহে স্থানীয় ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম ও তার সহযোগীরা বাছেদ (৩১) নামে এক যুবককে মারধর করেছে বলে অভিযোগ করেছে পরিবার। আহত বাছেদ উপজেলার দক্ষিণপাড়া গ্রামের ইয়ানুছ মুন্সির ছেলে। স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের সাবেক জিএস সাইফুল ইসলাম ওই গ্রামের অজিতের ছেলে অপুকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে একই গ্রামের জহিরুলের বাড়িতে ডেকে নিয়ে যান। অভিযুক্তরা দক্ষিণ পাড়ার বাসিন্দা বলে জানা গেছে। পরে বাছেদকে রশি দিয়ে বেঁধে মারধর করে ৪ লাখ টাকা দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সাইফুল, অপু, আরিফ ও কামরুল তাকে লোহার রড দিয়ে মেরে রক্তাক্ত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় স্বজনরা বাছেদকে উদ্ধার করে বৃহস্পতিবার রাতে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। আহত বাছেদ নির্মাণশ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে। এ বিষয়ে বাছেদ বাদি হয়ে বৃহস্পতিবার রাতে ৪ জনকে আসামি করে থানায় অভিযোগ করেন।
আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সালেহ আহমেদ জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
অভিযুক্ত সাইফুল ইসলাম ঘটনা অস্বীকার করে বলেন, আমি এর সাথে জড়িত নই।


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল