৩০ সেপ্টেম্বর ২০২০

মিরসরাইয়ে গণপরিবহনে ভাড়াও বেশি যাত্রীও বেশি

-

গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা থাকলেও অনেক পরিবহনেই তা মানা হচ্ছে না। উল্টো দ্বিগুণ ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে। এতে করে চালক, হেলপারদের সাথে প্রতিনিয়ত বাগি¦তণ্ডা ও হাতাহাতির ঘটনাও ঘটছে।
জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন রুটে অনেক গণপরিবহন চলাচল করছে। জনবহুল এই উপজেলার আঞ্চলিক সড়কগুলোতে সিএনজি ও অটোরিকশাও চলাচল করছে। এসব পরিবহনে বাড়তি ভাড়া নেয়া, এক রুটের সাথে অন্য রুটের ভাড়ার গরমিল, ভাড়ার তালিকা না থাকা, দ্বিগুণ ভাড়া নেয়ার পরেও বেশি যাত্রী নেয়ার অভিযোগ রয়েছে।

 


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)