৩০ সেপ্টেম্বর ২০২০

চান্দিনায় মৎস্য কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

-

কুমিল্লার চান্দিনা উপজেলা মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামানকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে একদল ডাকাত। বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলা মৎস্য খামারে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। ডাকাতেরা তার ২৫ হাজার টাকা, সরকারি ট্যাব ও দু’টি মোবাইল ফোন লুটে নেয়। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আহত উপজেলা সিনিয়ির মৎস্য কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামান বলেন, আমি প্রতিদিনের মতো রাতের খাবার শেষে আমার সরকারি বাসভবনে ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ১১টার দিকে পাঁচ-ছয়জনের ডাকাতদল রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আমাকে এলাপাতাড়ি কোপাতে শুরু করে। আমি প্রাণ বাঁচাতে রুম থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করি। পরবর্তীতে আমার অফিস স্টাফরা আমাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরবর্তীতে রাতেই কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যায়। কুমেক হাসপাতালের চিকিৎসকরা তার শরীরে বিভিন্ন স্থানে ১৮টি সেলাই করার পর বৃহস্পতিবার সকালে আবার তিনি চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন।
এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ¯েœহাশীষ দাশ, জেলা মৎস্য কর্মকর্তা শরীফ উদ্দিন ও চান্দিনা থানা পুলিশ আহত মৎস্য কর্মকর্তাকে দেখতে হাসপাতালে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে চান্দিনা থানা পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর তদন্ত) সামস ইলিয়াস বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)