২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধর্মপাশায় নেশাগ্রস্তের মৃত্যু নিয়ে মিথ্যা মামলার অভিযোগ

-

সুনামগঞ্জের ধর্মপাশায় বংশীকুণ্ডা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে নেশাগ্রস্ত মাতাল এক ব্যক্তির মৃত্যু নিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য কোর্টে মিথ্যা মামলা করার অভিযোগ উঠেছে।
জানা যায়, ইসলাম উদ্দিন মিকার, ছিদ্দিকুর রহমান ওরফে মাস্টার আলী ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য রমজান আলী তারা তিনজনই কান্দাপাড়া গ্রামের বাসিন্দা। গ্রামের খুঁটিনাটি দেন দরবারে গ্রামবাসী রমজান আলীর কাছে আসে। সম্প্রতি ছিদ্দিকুর রহমান (মাস্টার আলী) ও ইসলাম উদ্দিন মেকার হিংসা বসত তাকে গায়েল করার জন্য উঠেপড়ে লেগেছে বলে অভিযোগ করেন রমজান আলী।
এ দিকে মাস্টার আলীর ছোট ভাই আজিজুল হক (২২) চলতি বছরের ২০ জুলাই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অধিক পরিমাণে নেশা জাতীয় দ্রব্য সেবন করায় তার ব্রেইন নষ্ট হয়েছিল বলে জানিয়েছে চিকিৎসক। প্রাথমিকভাবে গ্রাম্য চিকিৎসক দিয়ে কিছু দিন চিকিৎসা করার পর কোনো উন্নতি না হলে পরবর্তীতে তাকে ময়মনসিংহ পাঠানো হয়। এই সুযোগে প্রতিপক্ষকে গায়েলের জন্য ইসলাম উদ্দিন মেকারের যোগসাজসে মাস্টার আলী বাদি রমজান আলীসহ চারজনকে আসামি করে উপজেলার মধ্যনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করতে গেলে বিষয়টি মিথ্যা ও বানোয়াট বিধায় মধ্যনগর থানায় মিথ্যা মামলাটি রেকর্ড করতে পারেনি। পরবর্তীতে ধর্মপাশা উপজেলা সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে।
এ ব্যাপারে উত্তর বংশীকুণ্ডা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসাইন বলেন, আমি শুনেছি আজিজুলকে কে বা কারা মদের সাথে স্প্রিট মিশিয়ে খাওয়ানোর পর রোগে আক্রান্ত হয়ে মৃত হয়েছে।


আরো সংবাদ



premium cement