২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ার ভাঙ্গাঢ়ি ব্যবসায়ীর লাশ চারঘাটে উদ্ধার

-

রাজশাহীর পুঠিয়ায় সানি (২৬) নামের এক ভাঙ্গাঢ়ি ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তার লাশ পাশের উপজেলার একটি কলা বাগানে ফেলে রাখা হয়। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।
নিহত সানি পুঠিয়া উপজেলার বানেশ্বর-থান্দারপাড়া গ্রামের ভাঙ্গারি ব্যবসায়ী সিরাজুল ইসলাম ওরফে সমেজ আলীর ছেলে। গত শুক্রবার রাতে পনেরোমাইল বিহারিপাড়া গ্রামের বিলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
বানেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী সুলতান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত শুক্রবার দুপুরে খাওয়ার পর বাড়ি থেকে বের হয় সানি। এরপর থেকে মোবাইলে যোগাযোগ করেও আর কোনো সন্ধান পায়নি তার পরিবার। শনিবার সকালে পাশের বিহারিপাড়া বিলের দক্ষিণে চারঘাট উপজেলার একটি কলাবাগানে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে তার বাড়িতে খবর দেন। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।
নিহতের বাবা বলেন, সানি আমার একমাত্র ছেলে। সে আমার ভাঙ্গারি দোকানে বেশির ভাগ সময়ে ব্যবসায় সহযোগিতা করত। আমার জানামতে তার এমন কোনো শত্রু ছিল না। কিন্তু কেন তাকে এই নির্মমভাবে খুন হতে হলো? আমি আইনের লোকদের কাছে মিনতি করছি আমার নিরপরাধ ছেলের হত্যার রহস্য বের করে দোষীদের ফাঁসি দেয়ার জন্য।
এ ব্যাপারে চারঘাট থানার ওসি সুমিত কুমার কুণ্ডু বলেন, মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে

সকল