১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নন্দীগ্রামে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

-

বগুড়ার নন্দীগ্রামে দেশীয় অন্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তাদের নামে মামলা করা হয়েছে। বুধবার রাত ১২ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার সিংজানী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলোÑ কাহালু উপজেলার শিথলাই গ্রামের জাকির হোসেন, নন্দীগ্রাম উপজেলার আইলপুনিয়া গ্রামের নাজমুল হোসেন, পৌরসভার ফোকপাল গ্রামের আব্দুল্লাহ ও ঢাকইর গ্রামের মানিক সদ্দার।
নন্দীগ্রাম থানার এসআই ফারুক হোসেন জানান, রাতে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সিংজানী এলাকায় অভিযান চালানো হয়। এসময় তাদের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল