২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে কৃষক হত্যা মামলায় ৩ জন কারাগারে

-

নোয়াখালীর সুবর্ণচরে কৃষক আব্দুল মান্নানকে (৫০) কুপিয়ে হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই বাদি হয়ে মামলা করেছেন। পুলিশ ৩ জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন।
ওসি বলেন, চরজব্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রকাশ ফজলু মুহুরিকে (৪৫) প্রধান আসামি ও তার মামা ৪নং ওয়ার্ড ইউপি সদস্য বাহার মেম্বারকে দ্বিতীয় আসামি করে বৃহস্পতিবার রাতে নিহতের ভাই সফিকুর রহমান বাদি হয়ে ২৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করে পুলিশ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে।
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে বয়স্ক ভাতার ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের ধরে আব্দুল মান্নানকে কুপিয়ে হত্যা করা হয়। গত বুধবার রাতে উপজেলার চরজব্বার ইউনিয়নের কাঞ্চনবাজারে এ ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে

সকল