২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আমতলীতে সংঘর্ষে কৃষক নিহত

-

জমির সীমানা নির্মাণকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সুলতান গাজী (৫০) নামে এক কৃষক নিহত ও তার দুই ছেলেসহ পাঁচজন আহত হয়েছেন। গুরুতর আহত চুন্নু গাজী ও পনু গাজীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সন্ধ্যায় বরগুনার আমতলী উপজেলার ঘোপখালী গ্রামে। পুলিশ কৃষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে।
জানা গেছে, উপজেলার ঘোপখালী গ্রামের লতিফ গাজী ও আইউব মালের মধ্যে জমির সীমানা নির্মাণ নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে এ নিয়ে লতিফ গাজীর ছেলে জাফর গাজী এবং আইউব মালের সাথে কথাকাটাকাটি হয়। এর জের ধরে ওই দিন সন্ধ্যায় উভয় পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দুই পক্ষের ছয়জন আহত হন। গুরুতর আহত সুলতান গাজী ও তার দুই ছেলে চুন্নু গাজী ও পনু গাজীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আহত সুলতান গাজীকে মৃত্যু ঘোষণা করেন। খবর পেয়ে আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেন। গতকাল শুক্রবার পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠায়।
আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন

সকল