২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কালিয়ায় প্রতিপক্ষের গুলিতে নিহত ১ আহত ১০

-

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এলাকায় আধিপত্য বিস্তার এবং নবগঙ্গা নদী থেকে অবৈধ বালু উত্তোলনে বাধা দেয়ার ঘটনায় বুধবার সকাল ৯টার দিকে প্রতিপক্ষের লোকজন মাসুদ রানাকে গুলি করে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহত মাসুদ রানা দেওয়াডাঙ্গা গ্রামের আলী আকবর শেখের ছেলে এবং ফরিদপুরে বেসরকারি একটি ব্যাংকের নিরাপত্তাকর্মী ছিলেন। ময়নাতদন্তের জন্য মাসুদ রানার লাশ নড়াইল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, নবগঙ্গা নদী থেকে দেওয়াডাঙ্গা গ্রামের কাজল মোল্যা দীর্ঘ দিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছেন। এ ঘটনায় আমিনুর শেখের লোকজন বালু উত্তোলনে বাধা দেয়ায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে বুধবার সকালে কাজল মোল্যার নেতৃত্বে তার লোকজন অতর্কিতে আমিনুর শেখের লোকজনের ওপর হামলা চালায় এবং গুলি বর্ষণ করে। গুরুতর আহত মাসুদ রানাসহ চারজনকে নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই) ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পিবিআই যশোর অঞ্চলের পরিদর্শক আব্দুল মান্নান বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।
কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, হত্যাকাণ্ডে ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল