২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাতিয়ার মেঘনায় সিমেন্টের কাঁচামালবাহী কার্গো ডুবি

-

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার কেরিংচর এলাকার মেঘনা নদীতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী সিমেন্টের কাঁচামালবাহী একটি কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শী স্থানীয়দের বরাত দিয়ে হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়–য়া এ তথ্য জানান। তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মেঘনায় বৈরী আবহাওয়ার কবলে পড়ে একটি কার্গো জাহাজ ডুবে যায়। পরে স্থানীয়দের কাছ থেকে দুপুর ১২টার দিকে খবর পেয়ে হাতিয়া কোস্টগার্ডের সদস্যরা ঘটনাস্থল হাতিয়ার কেরিংচর এলাকায় মেঘনা নদীতে অভিযান চালায়। কিন্তু স্থানীয়রা জানায়, ঘটনার পরপরই মালবাহী কার্গো জাহাজটি পুরোপুরি ডুবে যায়।
হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, হাতিয়ার মেঘনা নদীতে একটি কার্গো জাহাজ ডুবির খবর পেয়েছি। কার্গোতে সিমেন্টের কাঁচামাল ছিল। চট্টগ্রাম থেকে এটি ঢাকা যাচ্ছিল। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ কিংবা কারো মৃত্যু হওয়ার খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল