১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় দুই গ্রুপের বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

-

সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের কয়ারবিল এলাকা থেকে লিয়াকত আলী সরদার নামের এক মাদক কারবারির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার পাশে পড়ে থাকাবস্থায় একটি অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়।
পুলিশের দাবি, লিয়াকত আলী একজন শীর্ষ মাদক কারবারি। কয়ারবিল এলাকায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দুই দলের মধ্যে সংঘর্ষে সে মারা যেতে পারে। গতকাল বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টার দিকে সংঘর্ষ হয়। নিহত লিয়াকত আলী সরদার (৪৬) সাতক্ষীরা সদর উপজেলার উত্তর তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে।
সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাউদ্দীন জানান, ভোররাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের কয়ারবিল এলাকায় দু’পক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। কয়ারবিল এলাকায় পৌঁছে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে সেখানে পড়ে থাকতে দেখে। এ সময় লাশের পাশে একটি রিভলবার, দুই রাউন্ড গুলি, একটি হাঁসুয়া, ৫০ বোতল ফেনসিডিল ও ২০০ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। এ সময় তার পাশে পড়ে থাকাবস্থায় একটি অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement