২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা আটক

প্রতিবাদে মহাসড়ক অবরোধ
-

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি মাসুম বিল্লাহ ও তার সহযোগীকে ফেনসিডিলসহ আটক করেছে সরাইল থানা পুলিশ। এ দিকে এ ঘটনার প্রতিবাদে বুধবার সকাল ১০টায় সরাইল কুট্টাপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ করেছেন ছাত্রলীগের কিছু নেতাকর্মী। এ সময় বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা মহাসড়কে আগুন জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন।
এর আগে গত মঙ্গলবার বিকেলে মাসুম বিল্লাহ ও তার সহযোগীকে কুট্টাপাড়া থেকে ছয় বোতল ফেনসিডিলসহ আটক করে সরাইল থানা পুলিশ।
সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার জানান, আটকের সময় মাসুম বিল্লøাহ ও এনাম হক নামে তার সহযোগী পুলিশের এএসআই আলাউদ্দিনকে বেধড়ক মারধর করেছেন।
পুলিশের একাধিক সূত্র জানান, মাসুম বিল্লাহকে আটকের পরপরই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম এবং মাসুম বিল্লাহর কিছু কর্মী-সমর্থক সরাইল থানায় অবস্থান করেন।
আটকের পর জেলার পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রাতে আটকের বিষয়টি গণমাধ্যমকর্মীদের কাছে স্বীকার করেন।
এ দিকে বুধবার সকালে সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ বাপ্পীর নেতৃত্বে ছাত্রলীগের কিছু নেতাকর্মী ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ করেন। এ সময় বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা সরাইল কুট্টাপাড়া এলাকায় আগুন জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। ফলে মহাসড়কের বিশ্বরোড মোড়ের দু’প্রান্তে শত শত যানবাহন আটকা পড়ে।

 


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল