২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে স্ত্রীর পা ভেঙে দেয়া স্বামী আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌতুকের দাবি মেটাতে না পারায় রড দিয়ে পিটিয়ে স্ত্রীর পা ভেঙে দিয়েছে স্বামী। এ ঘটনায় বুধবার রাতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ দায়েরের পর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। বৃহস্পতিবার দুপুরে দীর্ঘ অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুর থেকে স্বামীকে আটক করে পুলিশ।
জানা যায়, পাঁচ বছর আগে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের বাখড়িপাড়া গ্রামের চান মিয়ার ছেলে জাহাঙ্গীর আলমের (৩৫) সাথে বিয়ে হয় পাশের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরাইল গ্রামের আমজাদ হোসেনের মেয়ে স্মৃতি আক্তারের (২৫)। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্মৃতির ওপর চলে অত্যাচার-নির্যাতন। এ অবস্থায় স্মৃতি বাবার কাছে কয়েক দফায় প্রায় এক লাখ বিশ হাজার টাকা এনে দেন। এতেও স্বামী জাহাঙ্গীরের চাহিদা পূরণ হয়নি। কিছু দিন যেতে না যেতেই ফের যৌতুকের দাবিতে নির্যাতন শুরু করে এবং দুই লাখ টাকা না দিলে স্মৃতিকে তালাক দেয়ার হুমকি দেয়। ওই অবস্থায় শুক্রবার স্মৃতি তার বাবার পক্ষে আর টাকা দেয়া সম্ভব নয় বলে জানান। স্ত্রীর এমন কথায় ক্ষিপ্ত হয়ে জাহাঙ্গীর রড দিয়ে পিটিয়ে স্মৃতির ডান পা ভেঙে দেয়।

 


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল