২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সদরপুরে ছাত্রী ধর্ষণের মামলায় শিক্ষক গ্রেফতার

-

ফরিদপুর সদরপুর উপজেলার একটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে (১৫) বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় সাড়ে চার বছর ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে সদরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই শিক্ষককে একমাত্র আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করেছে।
ওই শিক্ষকের নাম মো: মিজানুর রহমান (৩৮)। তিনি সদরপুর উপজেলার সতেররশি গ্রামের বাসিন্দা।
ওই ছাত্রীর সাথে কথা বলে এবং মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৬ সাল থেকে স্কুলের ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সখ্য গড়ে তোলে ওই শিক্ষক। এরপর ওই শিক্ষক বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে সদরপুর উপজেলার পরিত্যক্ত ভবনে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ করে মোবাইলে নগ্ন ভিডিও ধারণ করেন। একপর্যায়ে ওই শিক্ষক ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকার করেন। পরে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে গত সোমবার রাতে সদরপুর থানায় ওই শিক্ষককে আসামি করে মামলা করেন।
এরপর মঙ্গলবার ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে ওই শিক্ষকের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা সদরপুর থানার এসআই মো: মশিউর রহমান জানান, গ্রেফতার হওয়া ওই শিক্ষকের মোবাইল ও ল্যাপটপসহ বিভিন্ন ডিভাইস জব্দ করা হয়েছে।
এসআই মো: মশিউর রহমান আরো বলেন, আজ বুধবার ওই ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে।

 


আরো সংবাদ



premium cement