০৮ আগস্ট ২০২০

দেবিদ্বারে ছাত্রী ধর্ষণের মামলায় ২ জনের মৃত্যুদণ্ড বহাল

-
24tkt

কুমিল্লার দেবিদ্বারে চাঞ্চল্যকর শিশু ছাত্রী ফারজানা আক্তার (১২) ধর্ষণ ও হত্যা মামলায় আবদুর রশিদ ও বশিরুল আলম নামের দুই আসামির ফাঁসির রায় বহাল রেখেছেন হাইকোর্ট। মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ ও আদালত সূত্র এ তথ্য নিশ্চিত করে। ২০১০ সালের ১৬ জুন সকালে দেবিদ্বার উপজেলার নারায়ণপুর গ্রামের স্কুলছাত্রী ফারজানা আক্তারকে বিদ্যালয়ে যাওয়ার পথে ধর্ষণ ও শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনায় শিশুর বাবা আবু বকর সিদ্দিক দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হত্যা হামলা করেন। ২০১৪ সালের ১৪ আগস্ট কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেসমিন আরা বেগম ওই মামলায় চার্জশিটভুক্ত আসামি আবদুর রশিদ (২৭) ও বশিরুল আলমকে (২৭) ফাঁসির আদেশ এবং প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানার রায় দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা (বর্তমানে ওসি ডিবি- ময়মনসিংহ) পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ জানান, শিশু ফারজানাকে ফাঁসির দন্ডপ্রাপ্ত দুই আসামী আবদুর রশিদ ও বশিরুল আলম নৃশংসভাবে ধর্ষণের পর শ^াসরোধ করে হত্যা করে। মামলার তদন্তে ও আদালতের রায়ে ধর্ষণ ও হত্যার বিষয়টি প্রমাণিত হয়েছে।

 


আরো সংবাদ

পৃথিবী থেকে ১৫ লাখ কিলোমিটার দূরে বসছে ‘জেমস ওয়েব টেলিস্কোপ’ বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৪ দিনেও সন্ধান মেলেনি ২ জেলের ধনীদের শীর্ষ তিনে জাকারবার্গ, চারে আম্বানি সংক্রমিত ধূমপায়ীরা করোনার ড্রপলেট ছড়াতে পারেন বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণে জামায়াতের উদ্বেগ প্রকাশ বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধির আহবান রাষ্ট্রপতির কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৯ দিনাজপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে সেলাইমেশিন বিতরণ ভারতের কেরালায় বিমান দুর্ঘটনায় মৃতের পরিবার পাবে ১০ লক্ষ টাকা নোয়াখালীতে নতুন করে করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৫৭

সকল

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (৩১১৭৪)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৯৭৪৪)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৭০৬৭)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬৯২১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৭৩২)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৬৫১৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৬৪০১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫৪৮৮)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৫৪৭৩)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫৩৮৫)