২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জলদস্যু কানেকশনে সাতক্ষীরায় ঠিকাদার গ্রেফতার

-

সুন্দরবনে জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় ও জলদস্যু কানেকশনের অভিযোগে পুলিশ তুহিন নামের এক ব্যক্তিকে আটক করেছে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত তুহিনের বাড়ি সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকায়। তিনি পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপার ভাগ্নে।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন জানিয়েছেন, সুন্দরবনে দস্যুবৃত্তি কানেকশন ও মুক্তিপণের টাকা লেনদেনের ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে তুহিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাতেই তার বিরুদ্ধে মামলা দায়ের করা হলে বিস্তারিত তথ্য জানতে পারবেন। তবে খোঁজ নিয়ে জানা যায়, তুহিন শহরের পোস্ট অফিস মোড়ে টাইলসের ব্যবসায় নিয়োজিত।


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল