০৪ আগস্ট ২০২০

মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের বাসায় হামলা

-
24tkt

রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: আহসান কবীর রণির বাসায় সন্ত্রাসী হামলা হয়েছে। সন্ত্রাসীরা ওই চিকিৎসককে মারধর করে। গতকাল ভোরে উপজেলা সদরের বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হামলার শিকার চিকিৎসক সূত্রে জানা গেছে, আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: আহসান কবীর রণি ও তার স্ত্রী একই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: আফসানা আক্তার লিজাসহ উপজেলার সদরের চিথলী দক্ষিণপাড়ার ভাড়া বাসায় থাকেন। প্রতিদিনের মতো কর্তব্য পালন শেষে রাতে বাসায় ঘুমিয়ে পড়েন ওই চিকিৎসক দম্পত্তি। রাত ৪টায় জানালার পাশে হঠাৎ বিকট শব্দে টের পান তারা। ডা: রণি বলেন, চার-পাঁচজন মুখোশপরা ব্যক্তি জানালার গ্রিল ভেঙে আমাদেরকে মারধর শুরু করে। আমি ও আমার স্ত্রী ভয়ে খাটের নিচে লুকানোর চেষ্টা করি। আমরা চিৎকার দিলে তারা আমাদেরকে ভয়-ভীতি দেখিয়ে চলে যায়।

 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪০৮০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৬৭১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫১৫২)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২২৫৮)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯৮৮)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩০৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭২৫১)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭১৭৪)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮১৬)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪২৬)