২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৈয়দপুর বিমানবন্দর মার্কেটে চুরি, আতঙ্কে ব্যবসায়ীরা

-

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর মার্কেটের একাধিক দোকানে পর পর চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিরাপত্তাহীনতা ও আতঙ্কের মধ্যে রয়েছে মার্কেটের ব্যবসায়ীরা। এমন ঘটনা প্রতিনিয়ত ঘটলেও বিমানবন্দর কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ না করায় চুরির ঘটনা বেড়েছে বলে অভিযোগ ব্যবসায়ীদের। সবশেষ সোমবার ভোর রাতেও দোকানের তালা ভেঙে মার্র্কেটের ক-৭ নং দোকান ইমরান স্টোরের নগদ টাকা, মোবাইলসহ প্রায় লাখ টাকার মালামাল চুরি হয়।
এ বিষয়ে ইমরান জানান, রোববার রাত ১২টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় যান। সকালে এসে দেখতে পান দোকানের তালা ভেঙে চুরি হয়েছে। চুরির বিষয়ে মার্কেটে নিজস্ব সিকিউরিটি গার্ডও কিছুই জানে না বলে জানান। পুলিশের কাছে বিষয়টি জানাতে চাইলে বিষয়টি জানাজানি হবে এমন শঙ্কায় বিমানবন্দর ম্যানেজার সুশান্ত দত্ত নিষেধ করেন। সাধারণ অভিযোগ করতেও তিনি নিষেধ করেন বলে অভিযোগ ব্যবসায়ীদের। ইমরান বলেন, এর আগেও এ মার্কেটের একাধিক দোকানে চুরির ঘটনা ঘটেছে। ব্যবসায়ীদের অভিযোগ, বিমানবন্দরের প্রবেশমুখের সিকিউরিটি বক্স (নিরাপত্তা চৌকি) থেকে মাত্র ৫০ গজ উত্তরে আর ক্যান্টনমেন্টের প্রবেশমুখের আরএমপি চেকপোস্ট থেকে মাত্র ৭০ গজ দক্ষিণে রাস্তার সাথেই গড়ে ওঠা বিমানবন্দর মার্কেটেও এভাবে প্রতিনিয়ত চুরি হয় তাহলে কিভাবে আমরা ব্যবসা করব? সেই সাথে চুরি বিষয়ে আইনগত সহযোগিতা পেতে প্রশাসনকে জানানোতেও বাধা দেয়া হচ্ছে।
সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুশান্ত দত্ত জানান, এ চুরির ঘটনাটি জেনেছি। সৈয়দপুর থানায় বিষয়টি জানানো হয়েছে। তারা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


আরো সংবাদ



premium cement