২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে ধর্ষণের অভিযোগে ডাক্তার গ্রেফতার

-

পিরোজপুরে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে শাহ আলম (৫৫) নামে একজন চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। শাহ আলম পিরোজপুর ডায়াবেটিক সমিতির নিয়মিত চিকিৎসক। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য শুক্রবার পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, দরিদ্র পরিবারের সন্তান মেয়েটি চলতি বছর পিরোজপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করেছে। গত ১৭ জুন সে চিকিৎসক শাহ আলমের সদর রোডের নাজ সু স্টোরের দ্বিতীয়তলার ব্যক্তিগত চেম্বারে অফিস সহকারী পদে সাত হাজার টাকা বেতনে চাকরি নেয়। ঘটনার দিন ১ জুলাই বেলা ২টার দিকে চেম্বারে কেউ না থাকার সুযোগ নিয়ে শাহ আলম মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটি শাহ আলমের বিবস্ত্র ছবি তোলার চেষ্টা করলে সে মেয়েটির মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। এ কারণে মেয়েটিকে ওই চিকিৎসক মারধর করে। পরে মেয়েটির মোবাইলের মূল্য বাবদ ইসলামী ব্যাংক পিরোজপুর শাখায় তার ব্যক্তিগত চেকের (০০৯৬৫৫২) মাধ্যমে ১০ হাজার টাকা প্রদান করে। মেয়েটি বাড়িতে গিয়ে তার পরিবার ও আত্মীয়স্বজনকে ঘটনার বিষয় জানালে তারা তাকে সদর থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার রাতে মেয়েটি বাদি হয়ে মামলা দয়ের করে।
সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, মেয়েটির অভিযোগ পাওয়ার পরে অভিযুক্ত ওই চিকিৎসককে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল