৩০ সেপ্টেম্বর ২০২০

নোয়াখালীতে অটোচালককে পিটিয়ে হত্যা

-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জে একই বাড়ির লোকজন এক সিএনজি অটোচালককে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের পরিবার তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে। নিহত জয়দেব পোদ্দার মিরওয়ারিশপুর ইউনিয়নের খালপাড়ের স্বপন পোদ্দারের ছেলে। তিনি পেশায় সিএনজি চালক। শুক্রবার বেলা ৩টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের কেন্দুরবাগ গ্রামের খালপাড়ে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কিছু দিন আগে ইউনিয়ন পরিষদের অধীনে মাটি কাটার কাজ দেয়ার কথা বলে সিএনজি চালক জয়দেবের স্ত্রীর ভোটার আইডি কার্ড নেয় একই বাড়ির যুবরাজের মা মরু রানী। এই কার্ড ও কাজ নিয়ে অনেক টালবাহানা করে যুবরাজ ও তার পরিবার। পরে জয়দেবের স্ত্রীর আইডি কার্ড দিয়ে অন্য একজনকে মাটি কাটার কাজ দেয় মরু রানীর ছেলে যুবরাজ।
বেগমগঞ্জ থানার ওসি হারুণ আর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শনিবার সকালে নিহতের পরিবার তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপরতা চালাচ্ছে।

 


আরো সংবাদ

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)