১৪ আগস্ট ২০২০

নোয়াখালীতে অটোচালককে পিটিয়ে হত্যা

-
24tkt

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জে একই বাড়ির লোকজন এক সিএনজি অটোচালককে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের পরিবার তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে। নিহত জয়দেব পোদ্দার মিরওয়ারিশপুর ইউনিয়নের খালপাড়ের স্বপন পোদ্দারের ছেলে। তিনি পেশায় সিএনজি চালক। শুক্রবার বেলা ৩টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের কেন্দুরবাগ গ্রামের খালপাড়ে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কিছু দিন আগে ইউনিয়ন পরিষদের অধীনে মাটি কাটার কাজ দেয়ার কথা বলে সিএনজি চালক জয়দেবের স্ত্রীর ভোটার আইডি কার্ড নেয় একই বাড়ির যুবরাজের মা মরু রানী। এই কার্ড ও কাজ নিয়ে অনেক টালবাহানা করে যুবরাজ ও তার পরিবার। পরে জয়দেবের স্ত্রীর আইডি কার্ড দিয়ে অন্য একজনকে মাটি কাটার কাজ দেয় মরু রানীর ছেলে যুবরাজ।
বেগমগঞ্জ থানার ওসি হারুণ আর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শনিবার সকালে নিহতের পরিবার তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপরতা চালাচ্ছে।

 


আরো সংবাদ

আরো বহু মুসলিম দেশ এগিয়ে আসবে : নেতানিয়াহুর আকুতি বিষখালী নদীর ভাঙনে পাল্টে যাচ্ছে বেতাগীর মানচিত্র ভারতীয়দের নেপাল ভ্রমণে কড়াকড়ি ব্যবস্থা, মানতে হবে সেসব নতুন শর্ত বাংলাদেশে ভারতের পরবর্তী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত

সকল