১৪ আগস্ট ২০২০

কাবিখার ৩০ টন গমভর্তি ট্রাক আটক

-
24tkt

খুলনার কয়রা খাদ্যগুদাম থেকে সাতক্ষীরায় পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার অভিযোগে কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির (কাবিখা) ৩০ মেট্রিকটন গম আটক করেছে পাইকগাছা থানা পুলিশ। ৩০ জুন মঙ্গলবার সকালে উপজেলার কপিলমুনি বাজার থেকে দু’টি ট্রাক ভর্তি ওই গম আটক করা হয়। আটককৃত গমের বাজার মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা।
পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার কপিলমুনি বাজার থেকে ৩০ মেট্রিকটন গমসহ যশোর মেট্রো-ট ১১-১৮৩৪ ও ঢাকা মেট্রো-ট ১৩-২০৩৪ নম্বরের দু’টি ট্রাক আটক করা হয়। আটককৃত এ গম কয়রা উপজেলার ঘুগরাকাটি খাদ্যগুদাম থেকে সাতক্ষীরায় নেয়া হচ্ছিল। ট্রাকচালকের কাছে থাকা কাগজপত্র (ডিও লেটার) অনুযায়ী গত ২৮ মে কয়রা উপজেলার মালিখালি আশ্রয়ণ প্রকল্পের মাটি ভরাটের জন্য ১১৫ মেট্রিকটন গম প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতির অনুকূলে ছাড় করা হয়।


আরো সংবাদ

ভারতীয়দের নেপাল ভ্রমণে কড়াকড়ি ব্যবস্থা, মানতে হবে সেসব নতুন শর্ত বাংলাদেশে ভারতের পরবর্তী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী দেশে নতুন শনাক্ত ২৭৬৬, মৃত্যু ৩৪

সকল